1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
পৌনে ১ লাখ টাকা বেতনে আরণ্যক ফাউন্ডেশনে চাকরি - সারাদেশ.নেট
বুধবার, ২৭ মার্চ ২০২৪, ০২:২০ অপরাহ্ন
শিরোনাম:
বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল বেসিক প্রিন্সিপালস্ অফ ডেন্টাল ফার্ফাকোলজি এর দ্বিতীয় সংস্করণ প্রকাশ ‘ইতালিয়ান ভাষার’ ওপর পরীক্ষা উদ্বোধন করলেন বাংলাদেশে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত ইতালিয়ান ভাষা শিক্ষাকোর্স ও পরীক্ষা কেন্দ্র উদ্বোধন বুধবার ছোটবোনকে বঞ্চিত করে পিতার কয়েক কোটি টাকা মূল্যের সব সম্পত্তি নিজ নামে করলো বড়বোন জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় ও ঢাকা বিশ্ববিদ্যালয়ে নতুন কমিটি

পৌনে ১ লাখ টাকা বেতনে আরণ্যক ফাউন্ডেশনে চাকরি

  • Update Time : বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২

সারাদেশ ডেস্ক : 

আরণ্যক ফাউন্ডেশন সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি কমিউনিকেশন বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : নলেজ ম্যানেজমেন্ট অ্যান্ড অ্যাডভোকেট লিড। পদের সংখ্যা : ১টি। আবেদন যোগ্যতা : ডেভেলপমেন্ট স্টাডিজ, ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি বিষয়ে মাস্টার্স ডিগ্রি থাকতে হবে।

এছাড়াও কমিউনিকেশন অ্যান্ড নলেজ ম্যানেজমেন্ট, ইনভায়রনমেন্ট জার্নালিজম বা সমমান বিষয়ে ডিগ্রি থাকলেও আবেদন করা যাবে।

বিজ্ঞপ্তি অনুসারে পদ সংশ্লিষ্ট কাজে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। কমিউনিকেশন, ডিজিটাল জার্নালিজম স্কিল, নেগশিয়েশন স্কিল, নেটওয়ার্কিং, কম্পিউটার চালনায় দক্ষ ও দলবদ্ধ হয়ে কাজের আগ্রহ থাকতে হবে।

তাছাড়া মিডিয়া রিলেশন, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়া কাজের অভিজ্ঞতা ও বিভিন্ন মিডিয়া হাউজের সঙ্গে সম্পর্ক থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। ডাটা ভিজু্্যালাইজেশন, গ্রাফিক্স ডিজাইন, ভিডিও ফটোশুটের কাজে দক্ষ হতে হবে।

চূড়ান্ত নিয়োগের পর বাংলাদেশের যেকোনো স্থানে কাজের আগ্রহ থাকতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা : মাসিক বেতন ৭৫০০০-৮৫০০০ টাকা। এছাড়াও প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে মোবাইল বিল, সাপ্তাহিক দুইদিন ছুটি ও বার্ষিক বেতন বৃদ্ধির সুযোগ রয়েছে।

আবেদন যেভাবে : আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে ক্লিক করুন এখানে

আবেদনের শেষ তারিখ : ১৫ আগস্ট, ২০২২

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *