1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
কোটি টাকার স্বর্ণসহ দুবাইফেরত যাত্রী আটক - সারাদেশ.নেট
বুধবার, ২৭ মার্চ ২০২৪, ০২:১৭ অপরাহ্ন
শিরোনাম:
বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল বেসিক প্রিন্সিপালস্ অফ ডেন্টাল ফার্ফাকোলজি এর দ্বিতীয় সংস্করণ প্রকাশ ‘ইতালিয়ান ভাষার’ ওপর পরীক্ষা উদ্বোধন করলেন বাংলাদেশে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত ইতালিয়ান ভাষা শিক্ষাকোর্স ও পরীক্ষা কেন্দ্র উদ্বোধন বুধবার ছোটবোনকে বঞ্চিত করে পিতার কয়েক কোটি টাকা মূল্যের সব সম্পত্তি নিজ নামে করলো বড়বোন জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় ও ঢাকা বিশ্ববিদ্যালয়ে নতুন কমিটি

কোটি টাকার স্বর্ণসহ দুবাইফেরত যাত্রী আটক

  • Update Time : বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২

সারাদেশ ডেস্ক :

দুবাই থেকে আসা বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের এক যাত্রীর কাছ থেকে কোটি টাকার স্বর্ণ ও আইফোন আটক করেছে কাস্টমস গোয়েন্দারা।

আজ বৃহস্পতিবার সকাল ৭টায় চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মিজানুর রহমান নামের এক যাত্রীকে আটক করেছে শুল্ক গোয়েন্দারা।

চট্টগ্রাম কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের উপপরিচালক এ কে এম সুলতান মাহমুদ বিষয়টি নিশ্চত করেছেন।

তিনি জানান, আটক মিজানুর রহমান চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন চুনতি খলিলুর পাড়ার আবু তাহেরের ছেলে। তার বিরুদ্ধে থানা ফৌজদারি আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

তিনি বলেন, আটক যাত্রীর কাছ থেকে ছয়টি স্বর্ণ বার, ১২টি চুড়ি এবং ১২টি লকেট উদ্ধার করা হয়। এতে মোট স্বর্ণের ওজন ৯৯৯ গ্রাম। একই সঙ্গে ১৯টি আইফোন উদ্ধার করা হয়।

তাছাড়া ওই যাত্রীর লাগেজ থেকে বিদেশি মদ, বিয়ার, সিগারেট এবং বিপুল পরিমাণ মোবাইল এক্সেসরিজ উদ্ধার করা হয়। আটক হওয়া পণ্যের আনুমানিক মূল্য এক কোটি টাকা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *