1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
কিশোরগঞ্জে গুরুদয়াল কলেজ পরিদর্শন করেছেন রাষ্ট্রপতি - সারাদেশ.নেট
বুধবার, ২৭ মার্চ ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
শিরোনাম:
বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল বেসিক প্রিন্সিপালস্ অফ ডেন্টাল ফার্ফাকোলজি এর দ্বিতীয় সংস্করণ প্রকাশ ‘ইতালিয়ান ভাষার’ ওপর পরীক্ষা উদ্বোধন করলেন বাংলাদেশে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত ইতালিয়ান ভাষা শিক্ষাকোর্স ও পরীক্ষা কেন্দ্র উদ্বোধন বুধবার ছোটবোনকে বঞ্চিত করে পিতার কয়েক কোটি টাকা মূল্যের সব সম্পত্তি নিজ নামে করলো বড়বোন জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় ও ঢাকা বিশ্ববিদ্যালয়ে নতুন কমিটি

কিশোরগঞ্জে গুরুদয়াল কলেজ পরিদর্শন করেছেন রাষ্ট্রপতি

  • Update Time : শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১

নিজস্ব প্রতিবেদক :
রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ শুক্রবার ১৯ নভেম্বর কিশোরগঞ্জে গুরুদয়াল ডিগ্রী কলেজ পরিদর্শন করেন।

এছাড়া দুপুরে কিশোরগঞ্জ সার্কিট হাউজে পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশনের মাধ্যমে সেখানে নির্মিতব্য শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টারের বিভিন্ন দিক সম্পর্কে রাষ্ট্রপতিকে অবহিত করা হয়।
আইটি বিষয়ে প্রশিক্ষণের মাধ্যমে দক্ষ জনশক্তি গড়ে তোলা এবং আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে ৭০ কোটি টাকা ব্যয়ে আইসিটি বিভাগ এ প্রকল্প বাস্তবায়ন করবে।

আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টার স্থাপনের উদ্যোগের প্রশংসা করে রাষ্ট্রপ্রধান বলেন, এই প্রতিষ্ঠানের মাধ্যমে দক্ষ জনশক্তি তৈরির পথ উন্মুক্ত হবে।

রাষ্ট্রপতি প্রশিক্ষণের মান যাতে বিশ্বমানের হয় সে ব্যাপারে শুরু থেকেই উদ্যোগ নেওয়ার উপর জোর দেন।

সংসদ সদস্য মোঃ আফজাল হোসেন ও রেজওয়ান আহমেদ তৌফিক, আইসিটি বিভাগের সিনিয়র সচিব এবং রাষ্ট্রপতির সচিবগণ এসময় উপস্থিত ছিলেন।
তিনি কিশোরগঞ্জে সাতদিনের সফর শেষে বিকেলে ঢাকা ফিরেছেন।

এসএম/কেকে//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *