1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
শাকিব খানের শুটিং দেখতে না পেরে গৃহবধূর আত্মহত্যার চেষ্টা - সারাদেশ.নেট
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন
শিরোনাম:
সরকারি খরচায় সুপ্রিম কোর্ট লিগ্যাল এইডে ৩০৪৮ মামলায় আইনি সহায়তা শ্রম আইন প্র্যাকটিস এবং প্রাসঙ্গিক কথা : ড. উত্তম কুমার দাস, এডভোকেট, বাংলাদেশ সুপ্রিম কোর্ট বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল বেসিক প্রিন্সিপালস্ অফ ডেন্টাল ফার্ফাকোলজি এর দ্বিতীয় সংস্করণ প্রকাশ ‘ইতালিয়ান ভাষার’ ওপর পরীক্ষা উদ্বোধন করলেন বাংলাদেশে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত ইতালিয়ান ভাষা শিক্ষাকোর্স ও পরীক্ষা কেন্দ্র উদ্বোধন বুধবার

শাকিব খানের শুটিং দেখতে না পেরে গৃহবধূর আত্মহত্যার চেষ্টা

  • Update Time : বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১

বিনোদন ডেস্ক:
ঢালিউডের তথা বাংলা সিনেমার সুপারস্টার শাকিব খানের শুটিং দেখতে না পেরে জামালপুরের মাদারগঞ্জ উপজেলার এক গৃহবধূ আত্মহত্যার চেষ্টা করেছেন।

সোমবার ১১ অক্টোবর গুনারীতলা ইউনিয়নের বাকুরগ্রামের ইয়াসিনের স্ত্রী এমন ঘটনা ঘটে। শাকিব খান বর্তমানে জামালপুরের মাদারগঞ্জে ‘গলুই’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। সেখানে এই নায়ককে এক নজর দেখতে প্রতিদিনই দূর দূরান্ত থেকে হাজার হাজার মানুষ ছুটে আসছে। কিন্তু শুটিং দেখতে না যাওয়ায় স্বামীর ওপর অভিমান করে আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন ওই গৃহবধূ।

ওই গৃহবধূর স্বামী জানান, ‘গত ১১ অক্টোবর বিকেলে শাকিব খানের শুটিং দেখার জন্য আমার স্ত্রী সুমাইয়া বায়না ধরে। আমি অসুস্থ থাকায় দু-একদিন পর নিয়ে যেতে চাই। কিন্তু সে তা না মানায় আমাদের মাঝে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সে ঘরের দরজা বন্ধ করে গলায় ওড়ঁনা পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা চালায়। বিষয়টি টের পেয়ে দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করি। ’

এ ঘটনায় মাদারগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাহবুবুল হক গনমাধ্যমকে জানান, বিষয়টি আমার কানে এসেছে। তবে এ বিষয়ে থানায় এখন পর্যন্ত কেউ অভিযোগ করেননি।

এ ঘটনা প্রসঙ্গে ‘গলুই’ সিনেমার প্রযোজক এবং বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক-পরিবেশক সমিতির সাবেক সভাপতি খোরশেদ আলম খসরু বলেন, পুরো টিমের পক্ষ থেকে দুঃখ প্রকাশ করছি। ওই পরিবারের খোঁজ পেলে তাকে আমরা নৈশভোজের আয়োজন করে সংবর্ধনা দেয়ার সিদ্ধান্ত নিয়েছি। সেখানে শাকিব খান ও পূজা চেরি উভয়ই উপস্থিত থাকবেন।

‘গলুই’ সিনেমাটি নির্মাণ করছেন এস এ হক অলিক। এতে শাকিবের বিপরীতে প্রথমবারের মতো অভিনয় করছেন চিত্রনায়িকা পূজা চেরি। এছাড়াও সিনেমাতে অভিনয় করছেন আজিজুল হাকিম, ফজলুর রহমান বাবুসহ অনেকে।

এসএম/ডিএএম//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *