1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
সারাদেশ.নেট (saradesh.net)-এর আজ প্রথম বর্ষপূর্তি - সারাদেশ.নেট
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন
শিরোনাম:
বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল বেসিক প্রিন্সিপালস্ অফ ডেন্টাল ফার্ফাকোলজি এর দ্বিতীয় সংস্করণ প্রকাশ ‘ইতালিয়ান ভাষার’ ওপর পরীক্ষা উদ্বোধন করলেন বাংলাদেশে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত ইতালিয়ান ভাষা শিক্ষাকোর্স ও পরীক্ষা কেন্দ্র উদ্বোধন বুধবার ছোটবোনকে বঞ্চিত করে পিতার কয়েক কোটি টাকা মূল্যের সব সম্পত্তি নিজ নামে করলো বড়বোন জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় ও ঢাকা বিশ্ববিদ্যালয়ে নতুন কমিটি

সারাদেশ.নেট (saradesh.net)-এর আজ প্রথম বর্ষপূর্তি

  • Update Time : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১

মোশারফ হোসেন ভূঁইয়া:
আজ পহেলা সেপ্টেম্বর ২০২১। অনলাইন পত্রিকা তথা অনলাইন নিউজ পোর্টাল সারাদেশ.নেট (saradesh.net) এর প্রথম বর্ষপূর্তি।

তথ্য-প্রযুক্তির ব্যাপক প্রসারে গনমাধ্যমেরও ধরণও পাল্টেছে। প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার পাশাপাশি ‘অনলাইন নিউজ পোর্টাল’ প্লাটফর্মের বিস্তৃতি ঘটছে ব্যাপক হারে। এরই ধারাবাহিকতায় সারাদেশ-এর যাত্রা।

২০২০ সালের ১ সেপ্টেম্বর যাত্রা শুরু করে অনলাইন নিউজ পোর্টাল সারাদেশ.নেট (Saradesh.net)। আজ ১ সেপ্টেম্বর ২০২১ সারাদেশ.নেট এর প্রথম বর্ষপূর্তি।

এ উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিত্বগন।

সারাদেশ.নেট এর প্রকাশক ডাঃ সৈয়দা ফারজানা আফরিন বলেন, বিদ্যমান বাস্তবতায় শুধু অনলাইন নিউজ পোর্টালই নয়, যে কোনো গনমাধ্যমকেই টিকিয়ে রাখা অনেক চ্যালেঞ্জের বিষয়। অনেক সীমাবদ্ধতা থাকা সত্ত্বেও ‘বস্তুনিষ্ঠতার’ সঙ্গে সংবাদ পরিবেশন করে যাচ্ছে ‘সারাদেশ.নেট’।

তিনি বলেন, অনেক অনলাইন এসেছে, আবার ঝরেও যাচ্ছে। আমরা সাফল্যের সঙ্গে এগিয়ে যেতে চাই। এজন্য আরও ভালো করতে হবে। সংশ্লিষ্টদের সহায়তা ও সকলের দোয়ায় আমরা এগিয়ে যাবো।

সারাদেশ.নেট এর প্রধান নির্বাহী দিদারুল আলম দিদার প্রথম বর্ষপূর্তিতে বলেন, অনেক কঠিন পথ অতিক্রম করে একটি গনমাধ্যমকে সাফল্য অর্জন করতে হয়। এজন্য প্রয়োজন দক্ষ জনবল এবং প্রয়োজনীয় লজিস্টিক সাপোর্ট। এক্ষেত্রে আমাদের সামর্থ্যের সীমাবদ্ধতা রয়েছে। সীমাবদ্ধতার মধ্যেই আমরা এগিয়ে যাচ্ছি।

তিনি বলেন, পেশাদার সংবাদকর্মী এবং বস্তুনিষ্ঠ তথ্যে সংবাদ পরিবেশনের মধ্য দিয়ে একটি গনমাধ্যম গ্রহনযোগ্যতা অর্জন করে। গনমাধ্যম হিসেবে অনলাইন নিউজ পোর্টালগুলোকে আরো চ্যালেঞ্জ নিতে হয়। এখানে এক ধরণের প্রতিযোগিতাও রয়েছে ‘সবার আগে সর্বশেষ তথ্য বা সংবাদ’ পরিবেশনের। তাই নিউজ পরিবেশনায় ‘সতর্ক ও সচেতন’ থাকতে হয়।

দিদারুল আলম বলেন, সারাদেশ.নেট (saradesh.net) এর লক্ষ্যই হলো পাঠকের কাছে ‘বস্তুনিষ্ঠ খবরের নির্ভরতা’ হিসেবে সুদৃঢ় করা। এই লক্ষ্য ও বিদ্যমান বাস্তবতা এবং আগামীর চ্যালেঞ্জকে জয় করতে এগিয়ে যাবে সারাদেশ-ইনশাআল্লাহ।

ডিএএম/কেকে//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *