1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
পিয়াসা-মৌয়ের পর গ্রেফতার তালিকায় শোবিজসহ আরও অনেকে - সারাদেশ.নেট
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম:
বেসিক প্রিন্সিপালস্ অফ ডেন্টাল ফার্ফাকোলজি এর দ্বিতীয় সংস্করণ প্রকাশ ‘ইতালিয়ান ভাষার’ ওপর পরীক্ষা উদ্বোধন করলেন বাংলাদেশে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত ইতালিয়ান ভাষা শিক্ষাকোর্স ও পরীক্ষা কেন্দ্র উদ্বোধন বুধবার ছোটবোনকে বঞ্চিত করে পিতার কয়েক কোটি টাকা মূল্যের সব সম্পত্তি নিজ নামে করলো বড়বোন জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় ও ঢাকা বিশ্ববিদ্যালয়ে নতুন কমিটি জনদরদী ভিপি সরকার জহিরুল হক মিঠুন ব্রাহ্মণপাড়া উপজেলার চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন আলতাফ হোসেনকে স্থায়ী বিচারপতি নিয়োগের বিষয় বিবেচনা করতে পারে : আপিল বিভাগ রায়ে পর্যবেক্ষণ বিএনপি মহাসচিবের সাথে কথা বলেছেন কুমিল্লা সিটির মেয়রপ্রার্থী মনিরুল হক সাক্কু চিত্রনায়িকা পরীমণির বিরুদ্ধে মাদক মামলা চলবে অবসরের ৬ মাসের মধ্যে বেসরকারি শিক্ষক-কর্মচারীদের অবসরকালীন সুবিধা দিতে হবে

পিয়াসা-মৌয়ের পর গ্রেফতার তালিকায় শোবিজসহ আরও অনেকে

  • Update Time : বুধবার, ৪ আগস্ট, ২০২১

নিজস্ব প্রতিবেদক:
বিতর্কিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসা ও মৌ আক্তার গ্রেফতারের পর এই তালিকায় শোবিজ জগতসহ আরও অনেকের নাম রয়েছে। এছাড়া গ্রেফতার তালিকায় রয়েছে অর্ধশতাধিক হাইপ্রোফাইল ব্যক্তিও।

রাজধানীর বারিধারার বাসায় রোববার রাতে অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ আলোচিত মডেল পিয়াসাকে আটক করা হয়। এরপর গভীর রাতে মোহাম্মদপুরে একটি বাসা থেকে ইয়াবাসহ মডেল মৌ আক্তারকে আটক করে ডিবি।
পিয়াসা ও মৌ একই সিন্ডিকেটে কাজ করত বলে জানিয়েছে গোয়েন্দা পুলিশ। তাদের কোনো বৈধ আয়ের উৎস খুঁজে পাওয়া যায়নি। মামলা হওয়ার পর সোমবার তাদের তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সূত্র জানায়, পিয়াসা ও মিশু সিন্ডিকেটের বিষয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে আরও চাঞ্চল্যকর তথ্য রয়েছে, যা আজ-কালের মধ্যে অনেকটা খোলাসা হতে পারে। ধরা পড়তে পারে জনৈক নজরুলসহ আরও বেশ কয়েকজন গডফাদার। এ ছাড়া গ্রেফতার তালিকায় শোবিজ জগতের অনেকের নামও রয়েছে। পিয়াসার অন্যতম সহযোগী মিশু হাসান র‌্যাবে হাতে গ্রেফতার হয়েছেন। জানা গেছে, মিশু শুধু বিদেশে থেকে আমদানি নিষিদ্ধ দামি ব্র্যান্ডের গাড়িই দেশে আনতেন না, তার ডেইরি ফার্মের জন্য গরু আমদানির নামে আনতেন স্বর্ণ ও হীরার চালান, যা বিশেষ কৌশলে গরুর পেটে ঢুকিয়ে আনা হতো।

তবে পিয়াসার চোরাচালান চক্রের প্রধান সহযোগী মিশু হাসান। চোরাচালানের সুবাদে তিনিও এখন হাজার কোটি টাকার মালিক। রাজধানীর উপকণ্ঠে সান ডেইরি নামের একটি গরুর ফার্মের আড়ালে তিনি দীর্ঘদিন ধরে মাদক ও অস্ত্রের কারবারে জড়িত। মিশু একসময় রাজধানীতে পেশাদার ছিনতাইকারী হিসাবে পুলিশের তালিকাভুক্ত ছিলেন। পিয়াসা ও মিশুর অপরাধ কর্মকাণ্ড সম্পর্কে চাঞ্চল্যকর তথ্য পাওয়া গেছে। আজ এ বিষয়ে সংবাদ সম্মেলন করে বিষয়টি আনুষ্ঠানিকভাবে জানানো হতে পারে বলে সূত্র জানায়।

এসএম/কেকে//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *