1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
রবিবার-সোমবার স্বাস্থ্যবিধি মেনে হাইকোর্টে ফাইলিং এফিডেভিড চলবে - সারাদেশ.নেট
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন
শিরোনাম:
বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল বেসিক প্রিন্সিপালস্ অফ ডেন্টাল ফার্ফাকোলজি এর দ্বিতীয় সংস্করণ প্রকাশ ‘ইতালিয়ান ভাষার’ ওপর পরীক্ষা উদ্বোধন করলেন বাংলাদেশে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত ইতালিয়ান ভাষা শিক্ষাকোর্স ও পরীক্ষা কেন্দ্র উদ্বোধন বুধবার ছোটবোনকে বঞ্চিত করে পিতার কয়েক কোটি টাকা মূল্যের সব সম্পত্তি নিজ নামে করলো বড়বোন জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় ও ঢাকা বিশ্ববিদ্যালয়ে নতুন কমিটি

রবিবার-সোমবার স্বাস্থ্যবিধি মেনে হাইকোর্টে ফাইলিং এফিডেভিড চলবে

  • Update Time : শনিবার, ১৭ জুলাই, ২০২১

নিজস্ব প্রতিবেদক :
আগামীকাল রবিবার ও পরদিন সোমবার স্বাস্থ্যবিধি মেনে সুপ্রিমকোর্টের হাইকোর্ট বিভাগে ফাইলিং শাখা এফিডেভিড শাখায় নিয়মিত কার্যক্রম চলবে।

সুপ্রিমকোর্টের রেজিস্ট্রার জেনারেল মোঃ আলী আকবর স্বাক্ষরিত এ সংক্রান্ত এক বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নির্দেশিত হয়ে জানানো হয় যে, কাল ১৮ জুলাই রবিবার ও পরদিন ১৯ জুলাই সোমবার সুপ্রিমকোর্টের হাইকোর্ট বিভাগে ফাইলিং শাখা এবং এফিডেভিড শাখায় নিয়মিত কার্যক্রম চলবে। এ কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার স্বার্থে কর্মকর্তা-কর্মচারীগন এবং সংশ্লিষ্ট সকলকে সরকার কর্তৃক জারীকৃত স্বাস্থ্যবিধি কঠোরভাবে প্রতিপালনে নির্দেশ দেয়া হয়েছে।

ডিএএম//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *