1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
১৫০ জন অসচ্ছল অসহায়কে পিএলডিএসের খাদ্য সামগ্রী - সারাদেশ.নেট
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন
শিরোনাম:
সরকারি খরচায় সুপ্রিম কোর্ট লিগ্যাল এইডে ৩০৪৮ মামলায় আইনি সহায়তা শ্রম আইন প্র্যাকটিস এবং প্রাসঙ্গিক কথা : ড. উত্তম কুমার দাস, এডভোকেট, বাংলাদেশ সুপ্রিম কোর্ট বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল বেসিক প্রিন্সিপালস্ অফ ডেন্টাল ফার্ফাকোলজি এর দ্বিতীয় সংস্করণ প্রকাশ ‘ইতালিয়ান ভাষার’ ওপর পরীক্ষা উদ্বোধন করলেন বাংলাদেশে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত ইতালিয়ান ভাষা শিক্ষাকোর্স ও পরীক্ষা কেন্দ্র উদ্বোধন বুধবার

১৫০ জন অসচ্ছল অসহায়কে পিএলডিএসের খাদ্য সামগ্রী

  • Update Time : বুধবার, ১২ মে, ২০২১

নিজস্ব প্রতিবেদক :
অসহায় দরিদ্রদের মধ্যে খাদ্য সামগ্রি বিতরণ করেছে পল্লী লাইফ ডেভেলপমেন্ট সোসাইটি (পিএলডিএস)।

বুধবার ১২ মে রাজধানী ঢাকার অদূরে কেরানীগঞ্জের আটিবাজারের রায়েরচর এলাকায় ১৫০ জন অসহায় দরিদ্রদের মাঝে এ খাদ্য সামগ্রি বিতরণ করা হয়। খাদ্য সামগ্রির মধ্যে ছিল চাল, ডাল, চিনি, তেল, আলু ও সেমাই। এছাড়া ১৫০ জনকে রান্না করা খাবারও প্রদান করা হয়।

অসহায়দের মাঝে খাবার খাদ্য সামগ্রি বিতরণছাড়াও দরিদ্র জনগোষ্টিকে দক্ষ জনশক্তিতে পরিণত করতে পল্লী লাইফ ডেভেলপমেন্ট সোসাইটি (পি.এল.ডি.এস.) কম্পিউটার প্রশিক্ষণ দিয়ে থাকে।

এ সময় সংগঠনটির কান্ট্রি ডিরেক্টর ফাতেহীন এম. রহমানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

সংগঠনটির কান্ট্রি ডিরেক্টর ফাতেহীন এম. রহমান বলেন, এটি একটি অলাভজনক ও চ্যারিটেবল আন্তর্জাতিক সংস্থা। যাহা আমেরিকান ফেডারেল গভার্মেন্ট এবং বাংলাদেশ গভার্মেন্ট প্রধানমন্ত্রীর কার্যালয় এন.জি.ও বিষয়ক অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত।

তিনি বলেন, আমাদের মূল উদ্দেশ্য, দেশের গরীব ও মেধাবী শির্ক্ষাথীদের স্বল্প খরচে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক বিভিন্ন কোর্সে প্রশিক্ষণ প্রদান করা। প্রতিষ্ঠানটি বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে সামাজিক উন্নয়ন ও সহায়তা মূলক সেবা প্রদান করে আসছে। তার মধ্যে গভীর নলকূপ স্থাপন ও আর্থিক আত্ন-সামাজিক উন্নয়ন এবং স্বাস্থ্যসেবামূলক কাজ করে।

এজেডকে/ডিএএম//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *