1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ, আহত ৩০ - সারাদেশ.নেট
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৫১ অপরাহ্ন
শিরোনাম:
বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল বেসিক প্রিন্সিপালস্ অফ ডেন্টাল ফার্ফাকোলজি এর দ্বিতীয় সংস্করণ প্রকাশ ‘ইতালিয়ান ভাষার’ ওপর পরীক্ষা উদ্বোধন করলেন বাংলাদেশে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত ইতালিয়ান ভাষা শিক্ষাকোর্স ও পরীক্ষা কেন্দ্র উদ্বোধন বুধবার ছোটবোনকে বঞ্চিত করে পিতার কয়েক কোটি টাকা মূল্যের সব সম্পত্তি নিজ নামে করলো বড়বোন জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় ও ঢাকা বিশ্ববিদ্যালয়ে নতুন কমিটি

আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ, আহত ৩০

  • Update Time : শনিবার, ১ মে, ২০২১

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : জেলার আশুগঞ্জ উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হয়েছেন।

আজ শনিবার সকাল ১০টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত উপজেলার বড়তল্লা গ্রামে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বড়তল্লা গ্রামের জিলাপিবাড়ির সঙ্গে একই গ্রামের সফরপাড়ার লোকজনের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঝগড়া লেগেই থাকত।

এনিয়ে গত ২৭ এপ্রিল বড়তল্লা গ্রামের চকবাজারে স্ট্যান্ডে রিকশা রাখাকে কেন্দ্র করে প্রথম দফা সংঘর্ষ হয়। এরই জের ধরে শনিবার সকালে বড়তল্লা গামের অন্তত চারটি মোড়ে সংঘর্ষ লেগে যায়। এতে অন্তত ৩০ জন আহত হয়।

আহতদের উদ্ধার করে আশুগঞ্জ এবং ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন হাসপাতাল এবং ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে আশুগঞ্জ থানা পুলিশ বলেন, সংঘর্ষে জড়িত সন্দেহে আটজনকে আটক করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

এসএস//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *