1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
নবাবগঞ্জে ভয়াবহ আগুন : ৯টি বাস,১০টি দোকান পুড়ে গেছে - সারাদেশ.নেট
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৪২ অপরাহ্ন
শিরোনাম:
বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল বেসিক প্রিন্সিপালস্ অফ ডেন্টাল ফার্ফাকোলজি এর দ্বিতীয় সংস্করণ প্রকাশ ‘ইতালিয়ান ভাষার’ ওপর পরীক্ষা উদ্বোধন করলেন বাংলাদেশে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত ইতালিয়ান ভাষা শিক্ষাকোর্স ও পরীক্ষা কেন্দ্র উদ্বোধন বুধবার ছোটবোনকে বঞ্চিত করে পিতার কয়েক কোটি টাকা মূল্যের সব সম্পত্তি নিজ নামে করলো বড়বোন জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় ও ঢাকা বিশ্ববিদ্যালয়ে নতুন কমিটি

নবাবগঞ্জে ভয়াবহ আগুন : ৯টি বাস,১০টি দোকান পুড়ে গেছে

  • Update Time : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১

নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি :
ঢাকার নবাবগঞ্জ উপজেলার বান্দুরা বাজারে ভয়াবহ আগুনে এন মল্লিক পরিবহনের ৯টি বাস ও অন্তত ১০টি দোকান পুড়ে গেছে।

বুধবার সকাল সোয়া ১০টার দিকে আগুন লাগে বলে জানা যায়। সকালে বান্দুরা বাজার-সংলগ্ন এন মল্লিক পরিবহনের বাস ডিপোতে আগুন দেখতে পেয়ে স্থানীয়রা এগিয়ে এসে আগুন নেভানোর চেষ্টা করে। কিন্তু মুহূর্তের মধ্যেই আগুন চারপাশে ছড়িয়ে পড়লে এন মল্লিক পরিবহনের ৯টি বাস ছাড়াও আশপাশের বেশ কয়েকটি খাবার হোটেল ও মুদি দোকানে আগুন ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে ফাসার সার্ভিসের চারটি ইউনিট প্রায় দেড় ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে তার আগেই এন মল্লিক পরিবহনের ৯টি বাস ও ১০টি দোকান সম্পূর্ণ পুড়ে যায়। তবে ক্ষয়ক্ষতির আর্থিক মূল্য জানা সম্ভব হয়নি। এটি কী স্বাভাবিক দুর্ঘটনা না পরিকল্পিতভাবে আগুন লাগানো হয়ে এ ব্যাপারে কেউ কিছুই বলতে পারেনি। ফায়ার সার্ভিসের পক্ষ থেকে পাশের একটি জ্বালানি তেলের দোকান থেকে আগুন লাগতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করেছেন।

নবাবগঞ্জ থানা পুলিশ আগুন লাগার পর থেকেই ঘটনাস্থলে রয়েছে। নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, কিভাবে আগুন লাগার কারনে নির্ণয় করা যায়নি। তবে দোকান মালিক ও পরিবহন শ্রমিকদের সাথে কথা বলে আগুন লাগার কারণ জানা যাবে।

এসএম//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *