1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
টিকা নিয়েও করোনায় আক্রান্ত নায়ক আলমগীর - সারাদেশ.নেট
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০১:২১ অপরাহ্ন
শিরোনাম:
সরকারি খরচায় সুপ্রিম কোর্ট লিগ্যাল এইডে ৩০৪৮ মামলায় আইনি সহায়তা শ্রম আইন প্র্যাকটিস এবং প্রাসঙ্গিক কথা : ড. উত্তম কুমার দাস, এডভোকেট, বাংলাদেশ সুপ্রিম কোর্ট বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল বেসিক প্রিন্সিপালস্ অফ ডেন্টাল ফার্ফাকোলজি এর দ্বিতীয় সংস্করণ প্রকাশ ‘ইতালিয়ান ভাষার’ ওপর পরীক্ষা উদ্বোধন করলেন বাংলাদেশে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত ইতালিয়ান ভাষা শিক্ষাকোর্স ও পরীক্ষা কেন্দ্র উদ্বোধন বুধবার

টিকা নিয়েও করোনায় আক্রান্ত নায়ক আলমগীর

  • Update Time : মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১

সারাদেশ ডেস্ক :
প্রখ্যাত চলচ্চিত্র অভিনেতা ও একসময়ে জনপ্রিয় চিত্রনায়ক আলমগীর মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

বর্তমানে রাজধানীর একটি হাসপাতালে তার চিকিৎসা চলছে। আলমগীরের করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন তার সহধর্মিণী কিংবদন্তি সংগীতশিল্পী রুনা লায়লা। ফেসবুকে তিনি লেখেন, আলমগীর সাহেবের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে।

রুনা লায়লা ফেসবুকে আরো জানান,
স্থানীয় একটি হাসপাতালে তার চিকিৎসা চলছে। চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের একটি দল খুবই আন্তরিকতার সঙ্গে তার চিকিৎসা দিচ্ছেন। ওনার মধ্যে দারুণ স্পিরিট রয়েছে।আলহামদুলিল্লাহ্‌, তিনি এখন ভালো আছেন।তার পুরোপুরি সুস্থতার জন্য সবার কাছে দোয়া চাইছি।

গত ১৪ ফেব্রুয়ারি করোনার টিকার প্রথম ডোজ নেন তারকা দম্পতি চিত্রনায়ক আলমগীর ও গায়িকা রুনা লায়লা। এরপর চলতি মাসের ১৭ তারিখ দ্বিতীয় ডোজটি নেন তারা। এর একদিন পরই ভাইরাসটিতে আক্রান্ত হয়ে হাসপাতলে ভর্তি হন আলমগীর।

১৯৫০ সালের ৩ এপ্রিল ঢাকায় জন্মগ্রহণ করেন আলমগীর। তার আদি নিবাস ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে। ১৯৭৩ সালে অভিনয়ে এসে প্রায় চার দশকে ২৩০টি সিনেমায় অভিনয় করেছেন তিনি। পরিচালনা করেছেন বেশকিছু সিনেমাও। তিনি ৯ বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেছেন এবং জাতীয় চলচ্চিত্র পুরস্কারে আজীবন সম্মাননাও পেয়েছেন বরেণ্য এই অভিনেতা।

এসএম//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *