1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
লকডাউনের বিরুদ্ধে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ব্যবসায়ীদের বিক্ষোভ - সারাদেশ.নেট
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম:
বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল বেসিক প্রিন্সিপালস্ অফ ডেন্টাল ফার্ফাকোলজি এর দ্বিতীয় সংস্করণ প্রকাশ ‘ইতালিয়ান ভাষার’ ওপর পরীক্ষা উদ্বোধন করলেন বাংলাদেশে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত ইতালিয়ান ভাষা শিক্ষাকোর্স ও পরীক্ষা কেন্দ্র উদ্বোধন বুধবার ছোটবোনকে বঞ্চিত করে পিতার কয়েক কোটি টাকা মূল্যের সব সম্পত্তি নিজ নামে করলো বড়বোন জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় ও ঢাকা বিশ্ববিদ্যালয়ে নতুন কমিটি

লকডাউনের বিরুদ্ধে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ব্যবসায়ীদের বিক্ষোভ

  • Update Time : সোমবার, ৫ এপ্রিল, ২০২১

নারায়ণগঞ্জ প্রতিনিধি:
লকডাউনের বিরুদ্ধে এবং লকডাউন প্রত্যাহারের দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় এলাকায় বিক্ষোভ করেছেন স্থানীয় ব্যবসায়ীরা।

সোমবার ৫ এপ্রিল বেলা ১১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় হাজী আসহানউল্লাহ সুপার মার্কেটের সামনে সড়ক অবরোধ করে শতাধিক ব্যবসায়ী এ বিক্ষোভ করেন।

খবর পেয়ে পুলিশ এসে তাদের মহাসড়ক থেকে সরিয়ে দেয়। বিক্ষোভকারী বিক্ষুব্ধ ব্যবসায়ীরা সঙ্গে কথা বলে জানা যায়, লাখ লাখ টাকায় তারা বাকিতে মালামাল এনেছেন। এভাবে মার্কেট বন্ধ থাকলে পাওনাদারকে কি করবো? কিভাবে আসছে ঈদে কর্মচারীদের বেতন দিবেন। তারপর তাদের পরিবারের কি হবে। যেভাবে কলকারখানা চালু রাখা হয়েছে, সেভাবে মার্কেট খোলার অনুমতি দেয়ার জন্য প্রধানমন্ত্রীর কাছে দাবি জানান তারা।
তারা বলেন, তারা কোনো লকডাউন চাননা। পবিত্র রমজান মাস ও ঈদ সামনে রেখে লকডাউনে স্বাস্থ্যবিধি মেনে দোকান খোলা রাখতে চান তারা।

দেশে করোনার ঊর্ধ্বমুখী সংক্রমণ রোধে আগামী এক সপ্তাহের জন্য লকডাউনের ঘোষণা দিয়ে প্রজ্ঞাপন জারি করে সরকার। এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, কয়েকজন লোক জড়ো হয়েছিলো। পুলিশ এসে তাদের সরিয়ে দেয়। স্বাস্থ্যবিধি না মানলে কঠোর ব্যবস্থা নেয়া হবে। এছাড়া প্রয়োজন ছাড়া মানুষকে রাস্তায় বের না হওয়ার অনুরোধও জানান পুলিশের এই কর্মকর্তা।

করো/ডিএ//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *