1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
হেফাজতের হামলা : আসামি সাড়ে ৮ হাজার - সারাদেশ.নেট
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন
শিরোনাম:
বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল বেসিক প্রিন্সিপালস্ অফ ডেন্টাল ফার্ফাকোলজি এর দ্বিতীয় সংস্করণ প্রকাশ ‘ইতালিয়ান ভাষার’ ওপর পরীক্ষা উদ্বোধন করলেন বাংলাদেশে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত ইতালিয়ান ভাষা শিক্ষাকোর্স ও পরীক্ষা কেন্দ্র উদ্বোধন বুধবার ছোটবোনকে বঞ্চিত করে পিতার কয়েক কোটি টাকা মূল্যের সব সম্পত্তি নিজ নামে করলো বড়বোন জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় ও ঢাকা বিশ্ববিদ্যালয়ে নতুন কমিটি

হেফাজতের হামলা : আসামি সাড়ে ৮ হাজার

  • Update Time : বুধবার, ৩১ মার্চ, ২০২১

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতে ইসলামের হামলার ঘটনায় গতকাল মঙ্গলবার ৩০ মার্চ পর্যন্ত ৮ টি মামলা হয়েছে।

এসব মামলায় আসামি করা হয়েছে সাড়ে ৮ হাজার মানুষকে। তবে এর মধ্যে হেফাজতে ইসলামের দায়িত্বশীল কোনো নেতা বা কর্মীর নাম নেই।

মামলায় সকল আসামিকেই অজ্ঞাত দুষ্কৃতিকারী হিসেবে উল্লেখ করা হয়েছে। বুধবার ৩১ মার্চ সকাল পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২১ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানায়, হেফাজতকর্মীদের হামলার ঘটনায় ২৭ মার্চ থেকে ৩০ মার্চ পর্যন্ত সদর মডেল থানায় ছয়টি এবং আশুগঞ্জ থানায় দুইটি মামলা দায়ের করা হয়েছে। এর মধ্যে পাঁচটি মামলা পুলিশ বাদী হয়ে দায়ের করেছে। বাকি তিনটি মামলা ক্ষতিগ্রস্ত প্রতিষ্ঠানগুলোর পক্ষ থেকে দায়ের করা হয়েছে। পুলিশবাদী মামলাগুলোর আসামি ৭ হাজারেরও বেশি। আর বাকি তিনটি মামলার আসামি আরও দেড় হাজার।

সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুর রহিম গনমাধ্যমকে জানান, ২৭ মার্চ থেকে ৩০ মার্চ পর্যন্ত সদর মডেল থানায় ছয়টি মামলা দায়ের হয়েছে। এর মধ্যে পুলিশ বাদী চারটি মামলার। আর বাকি দুটির মধ্যে একটি দায়ের করেছে ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়া আরেকটি মামলা করছে আনসার ও ভিডিপির পক্ষ থেকে। মঙ্গলবার সকাল পর্যন্ত ১৮ জনকে গ্রেফতার করা হয়েছে।

আশুগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ জানান, আশুগঞ্জ থানার দুইটি মামলার মধ্যে একটির বাদী পুলিশ অপর মামলার বাদী আশুগঞ্জ টোলপ্লাজা কর্তৃপক্ষ। এ মামলায় বুধবার সকাল পর্যন্ত তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

২৬ থেকে ২৮ মার্চ পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ায় আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে হেফাজতকর্মীদের সংঘর্ষে ১০ জন নিহত হয়।

করো/এমডিএ//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *