1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত গ্রেফতার - সারাদেশ.নেট
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন
শিরোনাম:
বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল বেসিক প্রিন্সিপালস্ অফ ডেন্টাল ফার্ফাকোলজি এর দ্বিতীয় সংস্করণ প্রকাশ ‘ইতালিয়ান ভাষার’ ওপর পরীক্ষা উদ্বোধন করলেন বাংলাদেশে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত ইতালিয়ান ভাষা শিক্ষাকোর্স ও পরীক্ষা কেন্দ্র উদ্বোধন বুধবার ছোটবোনকে বঞ্চিত করে পিতার কয়েক কোটি টাকা মূল্যের সব সম্পত্তি নিজ নামে করলো বড়বোন জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় ও ঢাকা বিশ্ববিদ্যালয়ে নতুন কমিটি

চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত গ্রেফতার

  • Update Time : সোমবার, ২৯ মার্চ, ২০২১

চট্রগ্রাম প্রতিনিধি : চট্টগ্রামের কাজিরদেউড়ি বিএনপি কার্যালয় নাসিমন ভবনে পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনায় ১৫ নেতাকর্মী আটকের পর এবার নগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেনকে আটক করেছে পুলিশ।

সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নগরীর পাঁচলাইশ থানার প্রবর্তক মোড়ের ব্যক্তিগত মালিকানাধীন ট্রিটমেন্ট হাসপাতাল থেকে ২ তাকে আটক করা হয়। সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ কমিশনার বলেন, ‘সন্ধ্যায় পুলিশ ট্রিটমেন্ট হাসপাতাল থেকে ডা. শাহাদাত ও তার পিএ মারুফসহ তিনজনকে আটক করা হয়েছে। এর আগে বিএনপি অফিস থেকে নগর মহিলাদলের সভানেত্রীসহ বিএনপির ১৫ নেতাকর্মীকে আটক করা হয়েছিল। ‘

সোমবার দুপুর ৩টার দিকে নগরের কোতোয়ালী থানার কাজিরদেউড়ি এলাকার দলীয় কার্যালয়ের সামনে কেন্দ্র ঘোষিত সমাবেশ ও বিক্ষোভ মিছিলের আয়োজন করে বিএনপি।

এসময় দুপক্ষের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে তা হাতাহাতি থেকে সংঘর্ষে রুপ নেয়। এতে বেশ কয়েকজন আহত হন। পরে নগর মহিলাদলের সাবেক সভানেত্রীকে আটক করা হয়।

আটকের পূর্বে ডা.শাহাদাত হোসেন গনমাধ্যমকে বলেছিলেন,’আজকের সমাবেশের বিষয়টি আগেই প্রশাসনকে জানানো হয়েছে।

এমডিএ//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *