1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
দৈনিক জনকণ্ঠের সম্পাদক আতিকউল্লাহ খান মাসুদের মৃত্যুতে আইনমন্ত্রীর শোক - সারাদেশ.নেট
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন
শিরোনাম:
বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল বেসিক প্রিন্সিপালস্ অফ ডেন্টাল ফার্ফাকোলজি এর দ্বিতীয় সংস্করণ প্রকাশ ‘ইতালিয়ান ভাষার’ ওপর পরীক্ষা উদ্বোধন করলেন বাংলাদেশে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত ইতালিয়ান ভাষা শিক্ষাকোর্স ও পরীক্ষা কেন্দ্র উদ্বোধন বুধবার ছোটবোনকে বঞ্চিত করে পিতার কয়েক কোটি টাকা মূল্যের সব সম্পত্তি নিজ নামে করলো বড়বোন জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় ও ঢাকা বিশ্ববিদ্যালয়ে নতুন কমিটি

দৈনিক জনকণ্ঠের সম্পাদক আতিকউল্লাহ খান মাসুদের মৃত্যুতে আইনমন্ত্রীর শোক

  • Update Time : সোমবার, ২২ মার্চ, ২০২১

নিজস্ব প্রতিবেদক : দৈনিক জনকণ্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক আতিকউল্লাহ খান মাসুদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি।

মন্ত্রী আজ এক শোকবার্তায় বলেন, আতিকউল্লাহ খান মাসুদ তাঁর মহান নীতির মাধ্যমে জনকণ্ঠ পত্রিকাকে মুক্তিযুদ্ধের চেতনা ও আদর্শ বাস্তবায়নের প্রকাশনায় পরিণত করেছেন। তিনি তাঁর প্রকাশনার মাধ্যমে সাম্প্রদায়িক রাষ্ট্র ব্যবস্থার শিকল ভেঙে অসাম্প্রদায়িক রাষ্ট্র ব্যবস্থা প্রতিষ্ঠায় নিখুঁত অবদান রেখেছেন। তিনি শত প্রতিকূলতাতেও তাঁর অবস্থানে অনড় ছিলেন। তাঁর মৃত্যুতে দেশ একজন বরেণ্য ও অসাম্প্রদায়িক সম্পাদককে হারালো।

মন্ত্রী আজ এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

২২ মার্চ সোমবার ভোর সাড়ে ৫টার দিকে রাজধানীর বেসরকারি একটি হাসপাতালে নেওয়ার পর তাঁকে মৃত ঘোষণা করা হয়। তাঁর বয়স হয়েছিল ৭১ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

ডিএ//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *