1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
কাজ করলে আলোচনা-সমালোচনা হবেই : দীঘি - সারাদেশ.নেট
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৩১ অপরাহ্ন
শিরোনাম:
বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল বেসিক প্রিন্সিপালস্ অফ ডেন্টাল ফার্ফাকোলজি এর দ্বিতীয় সংস্করণ প্রকাশ ‘ইতালিয়ান ভাষার’ ওপর পরীক্ষা উদ্বোধন করলেন বাংলাদেশে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত ইতালিয়ান ভাষা শিক্ষাকোর্স ও পরীক্ষা কেন্দ্র উদ্বোধন বুধবার ছোটবোনকে বঞ্চিত করে পিতার কয়েক কোটি টাকা মূল্যের সব সম্পত্তি নিজ নামে করলো বড়বোন জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় ও ঢাকা বিশ্ববিদ্যালয়ে নতুন কমিটি

কাজ করলে আলোচনা-সমালোচনা হবেই : দীঘি

  • Update Time : শুক্রবার, ১২ মার্চ, ২০২১

বিনোদন প্রতিবেদক: প্রার্থনা ফারদিন দীঘির প্রথম ছবি ‘তুমি আছো তুমি নেই’ মুক্তি পাচ্ছে আজ ১২ মার্চ।

সিনেমাটি পরিচালনা করেছেন প্রখ্যাত পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু। তবে ছবিটির ট্রেলার ও পোস্টার প্রকাশের পর থেকে এর মান নিয়ে সমালোচনার ঝড় উঠে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

দীঘিকে নিয়েও চলে ট্রল। সিনেমাটির ট্রেলার তার নিজের কাছেও ভালো লাগেনি বলে মন্তব্য করেন দীঘি। এ ধরনের ছবিতে আর অভিনয় করবেন না বলেও জানান তিনি। তবে এ ছবি দিয়েই অবশেষে নায়িকা হিসেবে অভিষেক হচ্ছে দীঘির। অনুভূতি কেমন? দীঘি বলেন, ভালো লাগছে। অনেক বছর পর পর্দায় দেখবে মানুষ। তবে একটু ভয় লাগছে।

কারণ দর্শক কীভাবে নেয়। সবমিলিয়ে খুশি। ছবিটি নিয়ে আপনি কতটুকু আশাবাদী?

দীঘি বলেন, নিজের ছবি যতই খারাপ হোক না কেন তারপরও সেরা। সন্তানের মতো। আমি আমার শতভাগ দিয়ে চেষ্টা করেছি। এখন দর্শক বলবে কেমন কাজ করেছি।

ছবির পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু আপনার বিরুদ্ধে মানহানি মামলা করেছেন বলে জানিয়েছেন। তিনি ক্ষোভও প্রকাশ করেছেন ছবির ব্যাপারে আপনার মন্তব্য নিয়ে। সিনেমা মুক্তির আগে আপনার এমন মন্তব্য মানহানিকর বলছেন তিনি। এ ব্যাপারে কী বলবেন? দীঘি বলেন, কাজ করলে আলোচনা-সমালোচনা হবেই৷ আর মামলার ব্যাপারে কিছু বলতে চাই না। এদিকে বর্তমানে সুমন ধরের ‘শেষ চিঠি’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নিয়ে ব্যস্ত রয়েছেন দীঘি। কাজের অভিজ্ঞতা কেমন? এ অভিনেত্রী বলেন, অভিজ্ঞতা খুবই ভালো। এখানে আমি তুলি চরিত্রে অভিনয় করছি। চরিত্রটার সাথে এমনভাবে মিশে গিয়েছিলাম যে কদিন ওই চরিত্র থেকে বেরই হতে পারিনি। আর আমার সহশিল্পী ইয়াশ রোহানও অনেক সাপোর্টিভ। এছাড়া পরিচালক, টিমের অন্যন্যরাও অনেক গোছানো। আমি অনেক আশাবাদী ওয়েব ফিল্মটি নিয়ে।

নতুন সিনেমার খবর কি? দীঘি বলেন, তিনটি সিনেমা নিয়ে কথা হচ্ছে। মোটামোটি ফাইনাল। কিন্তু সেগুলো নিযে এখনই কথা বলতে চাই না। এদিকে এর আগে দীঘি ‘টুঙ্গি পাড়ার মিয়া ভাই’ নামের ছবিতে নায়িকা হিসেবে প্রথম অভিনয় করেন। কিন্তু ছবিটি এখনও মুক্তি পায়নি। পরে ‘তুমি আছো তুমি নেই’ ছবির শুটিং শুরু করেন তিনি। দ্বিতীয় ছবিটিই আগে মুক্তি পাচ্ছে। এতে দীঘির নায়ক হিসেবে আছেন আসিফ ইমরোজ। দীঘির পাশাপাশি ছবিটিতে অভিনয় করেছেন প্রযোজক সিমি ইসলাম কলিও। আরও অভিনয় করেছেন অমিত হাসান, শবনম পারভীন প্রমুখ।

ডিএ//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *