1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
ম্যাক্সওয়েলের ছক্কায় ভাঙা সিট নিলামে - সারাদেশ.নেট
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:২০ অপরাহ্ন
শিরোনাম:
বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল বেসিক প্রিন্সিপালস্ অফ ডেন্টাল ফার্ফাকোলজি এর দ্বিতীয় সংস্করণ প্রকাশ ‘ইতালিয়ান ভাষার’ ওপর পরীক্ষা উদ্বোধন করলেন বাংলাদেশে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত ইতালিয়ান ভাষা শিক্ষাকোর্স ও পরীক্ষা কেন্দ্র উদ্বোধন বুধবার ছোটবোনকে বঞ্চিত করে পিতার কয়েক কোটি টাকা মূল্যের সব সম্পত্তি নিজ নামে করলো বড়বোন জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় ও ঢাকা বিশ্ববিদ্যালয়ে নতুন কমিটি

ম্যাক্সওয়েলের ছক্কায় ভাঙা সিট নিলামে

  • Update Time : বুধবার, ৩ মার্চ, ২০২১

খেলা ডেস্ক : নিউ জিল্যান্ডে প্রথম দুই টি-টোয়েন্টিতে নিজের ছায়া হয়ে ছিলেন গ্লেন ম্যাক্সওয়েল, দলও হেরেছিল। বুধবার তৃতীয় ম্যাচে তার ব্যাট আলোড়ন তুললো ওয়েলিংটনের ওয়েস্ট প্যাক স্টেডিয়ামে। ৩১ বলে ৭০ রানের বিধ্বংসী ইনিংস খেলেছেন অস্ট্রেলিয়ান অলরাউন্ডার। অস্ট্রেলিয়ার সিরিজ বাঁচানো ৬৪ রানের জয়ে হাঁকিয়েছেন ৮ চার ও ৫ ছয়, যার মধ্যে একটি ভেঙে দিয়েছে শূন্য গ্যালারির সিট। তা ভাঙায় অবশ্য কোনও দুঃখ নেই স্টেডিয়াম কর্তৃপক্ষের, বরং তা তুলছে নিলামে।

ম্যাক্সওয়েলের ঝড় তীব্র হয়েছিল ১৭তম ওভারে। কিউই বোলার জিমি নিশামের ওই ওভারে দুটি ছয় ও চারটি বাউন্ডারিতে ২৮ রান করেন অজি ব্যাটসম্যান, ওই ওভারেই ২৫ বলে হাফসেঞ্চুরি করেন। প্রথম বলটা শুরু করেন বাউন্ডারি দিয়ে। পরের বলে ডিপ স্কয়ার লেগ দিয়ে ছয়। ওই শট এতটাই শক্তিশালী ছিল যে প্লাস্টিকের একটি সিট এফোঁড়-ওফোঁড় করে দেয়।

ওই ভাঙা সিটের একটি ছবি টুইটারে পোস্ট করেন স্টেডিয়ামের প্রধান নির্বাহী শেন হারমোনে এবং ক্ষতিগ্রস্ত সিটে ম্যাক্সওয়েলকে একটি অটোগ্রাফ দিতে অনুরোধ করেন। পরে তিনি নিশ্চিত করেছেন, ভাঙা ওই হলুদ রঙয়ের চেয়ার নিলামে তোলা হবে এবং পাওয়া অর্থ দেওয়া হবে স্থানীয় নারীদের আশ্রয়ে সহায়তা করতে।

হারমোনের অনুরোধ রেখেছেন ম্যাক্সওয়েল। ওই সিটে স্বাক্ষর করেছেন, যা ক্রিকেট অস্ট্রেলিয়া টুইটারে শেয়ার করেছে, ‘মাঠ ও স্ট্যান্ডে বিধ্বংসী। আজ রাতে ওয়েলিংটনে নিশ্চয় দীর্ঘস্থায়ী প্রভাব রেখেছেন।’

শুরুটা কিন্তু ধীরে হয়েছিল ম্যাক্সওয়েলের। প্রথম সাত বলে কেবল তিন রান করেন, যার প্রত্যেকটি ছিল সিঙ্গেল। এরপর মারেন প্রথম বাউন্ডারি, তারপর কিউই বোলারদের অসহায় করে দলীয় স্কোর ২০৮ রান করতে অবদান রাখেন সামনে থেকে। এছাড়া অধিনায়ক অ্যারন ফিঞ্চ ৪৪ বলে ৬৯ রান করেন। পরে অ্যাস্টন অ্যাগার ক্যারিয়ার সেরা বোলিংয়ে (৩০/৪) নিউ জিল্যান্ডকে গুটিয়ে দেন ১৪৪ রানে।

এসএস//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *