1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
শেরপুরে ট্রাকচাপায় অটোরিকশার ৪ যাত্রী নিহত - সারাদেশ.নেট
বুধবার, ২৭ মার্চ ২০২৪, ০২:০৬ অপরাহ্ন
শিরোনাম:
বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল বেসিক প্রিন্সিপালস্ অফ ডেন্টাল ফার্ফাকোলজি এর দ্বিতীয় সংস্করণ প্রকাশ ‘ইতালিয়ান ভাষার’ ওপর পরীক্ষা উদ্বোধন করলেন বাংলাদেশে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত ইতালিয়ান ভাষা শিক্ষাকোর্স ও পরীক্ষা কেন্দ্র উদ্বোধন বুধবার ছোটবোনকে বঞ্চিত করে পিতার কয়েক কোটি টাকা মূল্যের সব সম্পত্তি নিজ নামে করলো বড়বোন জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় ও ঢাকা বিশ্ববিদ্যালয়ে নতুন কমিটি

শেরপুরে ট্রাকচাপায় অটোরিকশার ৪ যাত্রী নিহত

  • Update Time : রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১

শেরপুর প্রতিনিধি: শেরপুর সদর উপজেলার বাজিতখিলা মির্জাপুর এলাকায় ট্রাকচাপায় সিএনজিচালিত অটোরিকশার ৪ যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও এক যাত্রী।
রোববার ৩১ জানুয়ারি সকাল সাড়ে ৯টার দিকে শেরপুর-ঝিনাইগাতী সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দু’জনের মধ্যে এক জনের নাম সেলিম মিয়া। তিনি শেরপুরের নালিতাবাড়ী উপজেলার চাদগাঁও গ্রামের মৃত তায়েব আলীর ছেলে বলে জানা গেছে। নিহত অন্যজন ও আহত ব্যক্তির নাম-পরিচয় এখনো জানা যায়নি। তবে আহত ব্যক্তির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে শেরপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

শেরপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) খোকন চন্দ্র সরকার সাংবাদিকদের দূর্ঘটনার কথা নিশ্চিত করেন। তিনি বলেন, ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

এসএস//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *