1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
এ সপ্তাহের রাশিচক্র - সারাদেশ.নেট
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন
শিরোনাম:
বেসিক প্রিন্সিপালস্ অফ ডেন্টাল ফার্ফাকোলজি এর দ্বিতীয় সংস্করণ প্রকাশ ‘ইতালিয়ান ভাষার’ ওপর পরীক্ষা উদ্বোধন করলেন বাংলাদেশে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত ইতালিয়ান ভাষা শিক্ষাকোর্স ও পরীক্ষা কেন্দ্র উদ্বোধন বুধবার ছোটবোনকে বঞ্চিত করে পিতার কয়েক কোটি টাকা মূল্যের সব সম্পত্তি নিজ নামে করলো বড়বোন জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় ও ঢাকা বিশ্ববিদ্যালয়ে নতুন কমিটি জনদরদী ভিপি সরকার জহিরুল হক মিঠুন ব্রাহ্মণপাড়া উপজেলার চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন আলতাফ হোসেনকে স্থায়ী বিচারপতি নিয়োগের বিষয় বিবেচনা করতে পারে : আপিল বিভাগ রায়ে পর্যবেক্ষণ বিএনপি মহাসচিবের সাথে কথা বলেছেন কুমিল্লা সিটির মেয়রপ্রার্থী মনিরুল হক সাক্কু চিত্রনায়িকা পরীমণির বিরুদ্ধে মাদক মামলা চলবে অবসরের ৬ মাসের মধ্যে বেসরকারি শিক্ষক-কর্মচারীদের অবসরকালীন সুবিধা দিতে হবে

এ সপ্তাহের রাশিচক্র

  • Update Time : শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১

সারাদেশ ডেস্ক : সাফল্য লাভের জন্য প্রয়োজন সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং সচেতনতা। আর এতে করে আপনি জীবনের প্রতিটি ন্যায়সঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রীগণ ।

মেষ রাশি : এ সপ্তাহে আপনার ব্যস্ততা বাড়বে। কর্মক্ষেত্রে সুনাম ও মর্যাদা বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা আছে। কারো আচরণে মানসিক কষ্ট পেতে পারেন। সপ্তাহজুড়ে ইতিবাচক মানসিকতা ও দৃষ্টিভঙ্গি বজায় রাখুন। সপ্তাহের শেষে আপনার মনোবল চাঙা হবে। কারো কারো ক্ষেত্রে আর্থিক লেনদেনে সতর্ক থাকা বিশেষ প্রয়োজন। পারিবারিক ও দাম্পত্য সম্পর্ক ভালো যাবে।

বৃষ রাশি : আপনার গুরুত্ব বৃদ্ধি পাবে। যানবাহন ও যন্ত্রপাতি ব্যবহারে সতর্ক থাকা প্রয়োজন। শারীরিক সমস্যায় কষ্ট পেতে পারেন। সন্তানের কোনো বিষয়ে পরিবারের আনন্দ বৃদ্ধি হতে পারে। পেশাগত কাজে সফলতা আসতে পারে।

মিথুন রাশি : শরীরের প্রতি খেয়াল রাখতে হবে। দাম্পত্য ও পারিবারিক সম্পর্ক ভালো যাবে। প্রেম ও রোমান্টিক যোগাযোগ শুভ। আর্থিক ও ব্যবসায়িকভাবে লাভবান হওয়ার সম্ভাবনা আছে। আর্থিক যোগাযোগ শুভ। অপ্রত্যাশিত কোনো ঘটনায় মানসিক প্রশান্তি বিঘ্ন ঘটতে পারে। বিনিয়োগ এর জন্য অনুকূল সময়।

কর্কট রাশি : ব্যবসায়িক যোগাযোগ শুভ। প্রিয়জনের সঙ্গে মতানৈক্য এড়িয়ে চলুন। যানবাহন চলাচলে সতর্ক থাকুন। দাম্পত্য ও পারিবারিক সম্পর্ক বেশ ভালো যাওয়ার সম্ভাবনা আছে। আপনার গৃহীত পদক্ষেপ প্রশংসিত হতে পারে। কিছুটা কৌশলী হলে লাভবান হতে পারেন।

সিংহ রাশি : অপ্রত্যাশিত ব্যয় হতে পারে। সৃজনশীল ও গবেষণামূলক কাজে সাফল্য পেতে পারেন। দাম্পত্য ও পারিবারিক সম্পর্ক ভালো যাবে। রোমান্টিক যোগাযোগ শুভ। আর্থিক ও ব্যবসায়িকভাবে লাভবান হওয়ার সম্ভাবনা আছে। সপ্তাহের শেষে প্রিয়জনের সান্নিধ্য আনন্দদায়ক হবে। আপনার প্রতিপক্ষ সম্পর্কে সচেতন থাকুন।

কন্যা রাশি : কোনোরকম রাগ বা জেদ আপনার জন্য ক্ষতিকর হতে পারে। দাম্পত্য ক্ষেত্রে মানিয়ে চলার চেষ্টা করুন। যোগাযোগ আপনার জন্য শুভ।

তুলা রাশি : সপ্তাহের শুরুতে আপনার কর্মব্যস্ততা বাড়বে। দাম্পত্য ও পারিবারিক জীবন ভালো যাবে। সব রকম ঝামেলা এড়িয়ে চলুন। প্রতিপক্ষের ব্যাপারে সতর্ক হলে ভালো হবে। স্বাধীন পেশায় জড়িতদের সফলতা আসতে পারে। আর্থিক যোগাযোগ শুভ। কারো কারো প্রেম সংক্রান্ত যোগযোগ বাড়তে পারে।

বৃশ্চিক রাশি : আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। পেশাগত জীবনে সুনাম ও সম্মান বাড়তে পারে। জনসংযোগমূলক কাজের ব্যস্ততা বাড়তে পারে। গৃহে আত্মীয় সমাগম হতে পারে। দূর থেকে সুখবর আসতে পারে।

ধনু রাশি : আপনার কর্মব্যস্ততা বাড়বে। অর্থ ভাগ্য পরিবর্তনের সম্ভাবনা আছে। এজেন্সি, আমদানি-রপ্তানি কাজে যুক্তদের জন্য ভালো সময়। শারীরিক ও মানসিক দিকে বিশেষ যত্নশীল হোন। এ সপ্তাহে আপনার পারিবারিক শান্তি-শৃঙ্খলা বজায় থাকবে। নিজের ভাবাবেগ নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করুন।

মকর রাশি : সামাজিক ও সাংগঠনিক কাজে যুক্তদের জন্য বেশ সম্ভাবনাময় সময়। যানবাহন ও যন্ত্রপাতি ব্যবহারে সতর্ক হোন। ব্যবসায়িক যোগাযোগ শুভ। শারীরিক ও মানসিকভাবে নিজেকে সতেজ রাখার চেষ্টা করবেন। পারিবারিক ও দাম্পত্য জীবনে শান্তি বজায় রাখার চেষ্টা করুন।

কুম্ভ রাশি : সামাজিক, ব্যবসায়িক, সাংগঠনিক যোগাযোগ বৃদ্ধি পাবে। মানসিক অস্থিরতা নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করুন। দাম্পত্য জীবনে মতানৈক্য এড়িয়ে চলুন। মানসিক পরিশ্রমের পাশাপাশি শারীরিক পরিশ্রম বৃদ্ধি করুন। ব্যয় নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন।

মীন রাশি : আপনার শরীর ও মন সতেজ থাকবে। সকলের সঙ্গে মতানৈক্য এড়িয়ে চলুন। দাম্পত্য জীবন ও পারিবারিক জীবন গুরুত্ব দিয়ে বিবেচনা করুন। আর্থিক যোগাযোগ শুভ। কারো কারো ক্ষেত্রে বাসা, বাড়ি বিষয়ে মানসিক অস্থিরতা বাড়তে পারে। প্রেম ও রোমান্টিক যোগাযোগ শুভ।

এসএস//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *