1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
ইউক্রেনে নার্সিং হোমে আগুন : ১৫ জনের মৃত্যু - সারাদেশ.নেট
বুধবার, ২৭ মার্চ ২০২৪, ০২:১৯ অপরাহ্ন
শিরোনাম:
বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল বেসিক প্রিন্সিপালস্ অফ ডেন্টাল ফার্ফাকোলজি এর দ্বিতীয় সংস্করণ প্রকাশ ‘ইতালিয়ান ভাষার’ ওপর পরীক্ষা উদ্বোধন করলেন বাংলাদেশে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত ইতালিয়ান ভাষা শিক্ষাকোর্স ও পরীক্ষা কেন্দ্র উদ্বোধন বুধবার ছোটবোনকে বঞ্চিত করে পিতার কয়েক কোটি টাকা মূল্যের সব সম্পত্তি নিজ নামে করলো বড়বোন জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় ও ঢাকা বিশ্ববিদ্যালয়ে নতুন কমিটি

ইউক্রেনে নার্সিং হোমে আগুন : ১৫ জনের মৃত্যু

  • Update Time : শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১

আন্তর্জাতিক ডেস্ক: ইউক্রেনের একটি নার্সিং হোমে আগুন লেগে প্রাণ হারিয়েছেন অন্তত ১৫ জন। এছাড়া এ ঘটনায় আরও পাঁচ জন আহত হয়েছেন।

শুক্রবার ২২ জানুয়ারি দেশটির পুলিশকে উদ্ধৃত করে গণমাধ্যমে বলা হয়, বৃহস্পতিবার ২১ জানুয়ারি দেশটির পূর্বাঞ্চলীয় শহর খারকিভে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। প্রতিবেদনে আরও বলা হয়, বিল্ডিংটি মূলত একটি আবাসিক ভবন ছিল।

তবে এটিতে একটি নার্সিং হোম কাজ চালাচ্ছিল। এ বিয়য়ে বাড়ির মালিক ও নার্সিং হোমের কর্মচারীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে এনেছে দমকল বাহিনী।নার্সিং হোমে আটকে থাকা প্রচুর মানুষকে উদ্ধারও করা হয়েছে। তবে এরমধ্যেই ১৫ জনের মৃত্যু হয় এবং আরও পাঁচ জন মারাত্মক আহত অবস্থায় হাসপাতালে ভর্তি আছেন।

এসএস//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *