1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
বাংলাদেশের স্পিনারদের মোকাবেলায় উইন্ডিজের পরিকল্পনা - সারাদেশ.নেট
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন
শিরোনাম:
বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল বেসিক প্রিন্সিপালস্ অফ ডেন্টাল ফার্ফাকোলজি এর দ্বিতীয় সংস্করণ প্রকাশ ‘ইতালিয়ান ভাষার’ ওপর পরীক্ষা উদ্বোধন করলেন বাংলাদেশে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত ইতালিয়ান ভাষা শিক্ষাকোর্স ও পরীক্ষা কেন্দ্র উদ্বোধন বুধবার ছোটবোনকে বঞ্চিত করে পিতার কয়েক কোটি টাকা মূল্যের সব সম্পত্তি নিজ নামে করলো বড়বোন জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় ও ঢাকা বিশ্ববিদ্যালয়ে নতুন কমিটি

বাংলাদেশের স্পিনারদের মোকাবেলায় উইন্ডিজের পরিকল্পনা

  • Update Time : বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১

খেলা ডেস্ক : বাংলাদেশের স্পিনারদের বিপক্ষে নির্দিষ্ট পরিকল্পনা রয়েছে উইন্ডিজের। ২০১৮ সালে ঘরের মাঠে সর্বশেষ সিরিজে বাংলাদেশের স্পিনারদের কাছেই ঘায়েল হয়েছিল ক্যারিবীয়রা। ওই সিরিজে বাংলাদেশ দলের চার স্পিনার- সাকিব আল হাসান, তাইজুল ইসলাম, মেহেদি হাসান মিরাজ ও নাইম হাসান প্রতিপক্ষ ওয়েস্ট ইন্ডিজের উপর আধিপত্য বিস্তার করেছিলেন। ২০১৮ সালে দুই ম্যাচ সিরিজের চার ইনিংসের একটিতেও ২৫০ রান পার করতে পারেনি ক্যারিবীয়রা।

ওই সফরে ব্র্যাথওয়েট নিজেও ব্যাট হাতে ব্যর্থ ছিলেন। দুই টেস্টে মাত্র ২২ রান করেন তিনি। ভার্চুয়াল সংবাদ সম্মেলনে ব্রার্থওয়েট বলেন, ‘আপনি যখন আন্তর্জাতিক দলের বিপক্ষে খেলবেন, সবসময়ই তা চ্যালেঞ্জিং। সর্বশেষ সিরিজে তাদের স্পিনাররা ভালো করেছে। ওই সিরিজের পর আমরা আরও কোথায় ভালো করতে পারতাম, সে ব্যাপারে পর্যালোচনা করেছি। আমাদের পরিকল্পনা সঠিকভাবে কার্যকর করতে হবে এবং নিজেদের প্রস্তুতির উপর বিশ্বাস রাখতে হবে।

তিনি আরও বলেন, ‘ব্যাটসম্যান হিসাবে স্পিনারদের মোকাবেলার জন্য আমাদের কিছু সুনির্দিষ্ট পরিকল্পনা রয়েছে, তবে আমরা এসব নিয়ে খোলামেলা আলোচনা করতে পারি না। আমি যেমন বলেছি, আমরা আমাদের ভুলগুলি পর্যালোচনা করেছি এবং মাঠে চ্যালেঞ্জের অপেক্ষায় আছি।

ব্যাটসম্যান হিসেবে সামনে নেতৃত্ব দিতে চান ব্র্যার্থওয়েট। তিনি বলেন, ‘আমি সামনে থেকে নেতৃত্ব দিতে চাই। রান করা এবং উদ্বোধনী ব্যাটসম্যান হিসাবে দলের ভিত্তি গড়ে তোলা আমার কাজ হবে। আমি এটিকে দ্বিতীয় সারির দল হিসেবে দেখছি না। আমি মনে করি আন্তর্জাতিক অঙ্গনে তারা পারফরম্যান্স করতে পারে এবং ভালো করতে পারে। আমি জানি তারা সুযোগের অপেক্ষায় আছে।

এসএস//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *