1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
ঢাকা জেলার পিপি আব্দুল মান্নানের মৃত্যু : আইনমন্ত্রীর শোক - সারাদেশ.নেট
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:২২ অপরাহ্ন
শিরোনাম:
বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল বেসিক প্রিন্সিপালস্ অফ ডেন্টাল ফার্ফাকোলজি এর দ্বিতীয় সংস্করণ প্রকাশ ‘ইতালিয়ান ভাষার’ ওপর পরীক্ষা উদ্বোধন করলেন বাংলাদেশে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত ইতালিয়ান ভাষা শিক্ষাকোর্স ও পরীক্ষা কেন্দ্র উদ্বোধন বুধবার ছোটবোনকে বঞ্চিত করে পিতার কয়েক কোটি টাকা মূল্যের সব সম্পত্তি নিজ নামে করলো বড়বোন জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় ও ঢাকা বিশ্ববিদ্যালয়ে নতুন কমিটি

ঢাকা জেলার পিপি আব্দুল মান্নানের মৃত্যু : আইনমন্ত্রীর শোক

  • Update Time : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিবেদক: ঢাকা জেলার পাবলিক প্রসিকিউটর (পিপি) এবং ঢাকা বার এর সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মান্নান আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

আজ সন্ধ্যায় রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি । তিনি কিছুদিন আগে করোনায় আক্রান্ত হয়ে পরে সুস্থ হয়েছিলেন।

ঢাকা জেলার পাবলিক প্রসিকিউটর (পিপি) আব্দুল মান্নান এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি।

আজ এক শোকবার্তায় আইনমন্ত্রী বলেন, এডভোকেট আব্দুল মান্নান একজন দক্ষ, অভিজ্ঞ, বিশ্বাসী ও দায়িত্বশীল আইনজীবী ছিলেন। এসব গুণাবলির কারণেই তিনি ২০০৯ সাল থেকে আমৃত্যু ঢাকা জেলার পিপি পদে অধিষ্ঠিত ছিলেন। তাঁর মৃত্যুতে আইন অঙ্গনে এক বিরাট শূন্যতা তৈরি হলো যা সহজে পূরণ হবার নয়। মন্ত্রী আজ এক শোকাবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

পিআর/এসএস//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *