1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
আইটেম গানে নাচলেন জনপ্রিয় নাইকা পূর্ণিমা - সারাদেশ.নেট
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন
শিরোনাম:
বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল বেসিক প্রিন্সিপালস্ অফ ডেন্টাল ফার্ফাকোলজি এর দ্বিতীয় সংস্করণ প্রকাশ ‘ইতালিয়ান ভাষার’ ওপর পরীক্ষা উদ্বোধন করলেন বাংলাদেশে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত ইতালিয়ান ভাষা শিক্ষাকোর্স ও পরীক্ষা কেন্দ্র উদ্বোধন বুধবার ছোটবোনকে বঞ্চিত করে পিতার কয়েক কোটি টাকা মূল্যের সব সম্পত্তি নিজ নামে করলো বড়বোন জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় ও ঢাকা বিশ্ববিদ্যালয়ে নতুন কমিটি

আইটেম গানে নাচলেন জনপ্রিয় নাইকা পূর্ণিমা

  • Update Time : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১

বিনোদন ডেস্ক : জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা এবার নাচলেন আইটেম গানে। নঈম ইমতিয়াজ নেয়ামূলের ‘গাংচিল’ছবিতে অভিনয় করছেন এই অভিনেত্রী। চোখ ঘুরাইয়া তাকালে সবাই হয় রে কাত-কথার গানটিতে পূর্ণিমার সঙ্গে আরো আছেন জনপ্রিয় অভিনেতা তারিক আনাম খান।

নঈম ইমতিয়াজ নেয়ামূল বলেন, টানা তিন দিন ধরে শুধু এই গানটিরই শুটিং হয়েছে। অবশেষে শেষ করেছি। পর্দায় তারিক আনাম ও পূর্ণিমার পারফরম্যান্স দর্শকদের কাছে বেশ উপভোগ্য হবে।

আইটেম গানটির কথা লিখেছেন কবির বকুল। সংগীত পরিচালনা করেছেন ইবরার টিপু। নির্মাতা জানান, আপাতত ডামি ভয়েস দিয়ে শুটিং করা হয়েছে। এখনো কোনো শিল্পী দিয়ে গানটি গাওয়ানো হয়নি। কোরিওগ্রাফি করেছেন মাসুম বাবুল। ২০১৯ সাল থেকে ‘গাঙচিলে’র শুটিং চলছে। এতে ফেরদৌস সাংবাদিক চরিত্রে ও এনজিও কর্মীর চরিত্রে অভিনয় করছেন পূর্ণিমা। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ‘গাঙচিল’ উপন্যাস অবলম্বনে সিনেমাটি নির্মিত হচ্ছে।

এসএস//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *