1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
৩৬ বছরে পা রাখলেন দীপিকা - সারাদেশ.নেট
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:১৬ অপরাহ্ন
শিরোনাম:
বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল বেসিক প্রিন্সিপালস্ অফ ডেন্টাল ফার্ফাকোলজি এর দ্বিতীয় সংস্করণ প্রকাশ ‘ইতালিয়ান ভাষার’ ওপর পরীক্ষা উদ্বোধন করলেন বাংলাদেশে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত ইতালিয়ান ভাষা শিক্ষাকোর্স ও পরীক্ষা কেন্দ্র উদ্বোধন বুধবার ছোটবোনকে বঞ্চিত করে পিতার কয়েক কোটি টাকা মূল্যের সব সম্পত্তি নিজ নামে করলো বড়বোন জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় ও ঢাকা বিশ্ববিদ্যালয়ে নতুন কমিটি

৩৬ বছরে পা রাখলেন দীপিকা

  • Update Time : মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় তারকার দীপিকার ৩৫তম জন্মদিন আজ। ১৯৮৬ সালের ৫ জানুয়ারি জন্মগ্রহণ করা এই নায়িকা জীবনের ৩৬ বছরে পা রাখলেন আজ।

২০০৮ সালে শাহরুখ খানের বিপরীতে ‘ওম শান্তি ওম’ দিয়ে বড় পর্দায় যাত্রা শুরু তার। এরপর একে একে দর্শকদের দিয়েছেন অসংখ্য বক্স অফিস কাঁপানো দারুণ সিনেমা।

আগের বছরের মতো এ বছরও জন্মদিন নিয়ে বিশেষ কোনো পরিকল্পনার কথা জানাননি দীপিকা।

বলিউডে এক যুগ পার করা দীপিকা এরই মধ্যে নিজের একটি শক্তপোক্ত অবস্থান গড়ে নিয়েছেন সিনেমা ইন্ডাস্ট্রিতে। তবে ২০২০ সালটা হয়তো বা নিজের জীবন থেকে ভুলে যেতে চাইবেন তিনি।

গত বছর সুশান্ত সিংয়ের মৃত্যু রহস্য ঘাঁটতে গিয়ে বেরিয়ে আসে বলিউড তারকাদের মাদককাণ্ড নিয়ে নানা ঘটনা। আর সেই তদন্তে বেরিয়ে আসে দীপিকারও নাম। এনসিসিবির কাছে মাদক নেয়ার কথা স্বীকারও করেন তিনি।

এরপর থেকে ব্যক্তিগত জীবনেও দীপিকার বেশ বড় পরিবর্তন লক্ষ্য করা গিয়েছে।

প্রসঙ্গত, বলিউডে দারুণভাবে সফল দীপিকার জন্ম ডেনমার্কের কোপেনহেগেনে। শৈশবের বেশ কিছু সময় ডেনমার্কে কাটানোর পর তিনি চলে আসেন ভারতের বেঙ্গালুরুতে। তারপর এখানেই বেড়ে ওঠা। মডেলিং দিয়ে শোবিজ যাত্রা শুরু করা দীপিকার বলিউড যাত্রা শুরু হয় শাহরুখ খানের বিপরীতে ‘ওম শান্তি ওম’ সিনেমা দিয়ে। বর্তমানে তিনি জনপ্রিয় অভিনেতা রনভীর সিংয়ের স্ত্রী।

রনভীর সিংয়ের সঙ্গে সুখের সংসারের পাশাপাশি বর্তমানে সিনেমার শুটিং নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন দীপিকা পাডুকোন। বলিউড কিং খান শাহরুখের বিপরীতে ‘পাঠান’ সিনেমার কাজ শুরু করেছেন তিনি।

এদিকে সম্প্রতি ভারতের নানা গণমাধ্যমে প্রকাশ পেয়েছে চলতি বছরেই ‘ধুম ৪’- এ কেন্দ্রীয় চরিত্রে দেখা যেতে পারে বলিউডের এই বিউটি কুইনকে।

এসএস//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *