1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
দুই কাউন্সিলর সমর্থকদের সংঘর্ষে একজন নিহত - সারাদেশ.নেট
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন
শিরোনাম:
সরকারি খরচায় সুপ্রিম কোর্ট লিগ্যাল এইডে ৩০৪৮ মামলায় আইনি সহায়তা শ্রম আইন প্র্যাকটিস এবং প্রাসঙ্গিক কথা : ড. উত্তম কুমার দাস, এডভোকেট, বাংলাদেশ সুপ্রিম কোর্ট বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল বেসিক প্রিন্সিপালস্ অফ ডেন্টাল ফার্ফাকোলজি এর দ্বিতীয় সংস্করণ প্রকাশ ‘ইতালিয়ান ভাষার’ ওপর পরীক্ষা উদ্বোধন করলেন বাংলাদেশে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত ইতালিয়ান ভাষা শিক্ষাকোর্স ও পরীক্ষা কেন্দ্র উদ্বোধন বুধবার

দুই কাউন্সিলর সমর্থকদের সংঘর্ষে একজন নিহত

  • Update Time : শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০

জেলা প্রতিনিধি : কুষ্টিয়ায় পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে ১৩ নম্বর ওয়ার্ডের দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে একজন নিহত ও অন্তত ৩ জন আহত হয়েছেন।

শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। নিহতের নাম সোহেল সরকার। আহতদের মধ্যে দুইজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কাউন্সিলর প্রার্থী দুইজন হলেন বর্তমান কাউন্সিলর রবিউল ইসলাম রবি ও মাহবুবর রহমান পাখি। নিহত সোহেল সরকার মাহবুবর রহমানের সমর্থক এবং একই এলাকার বজলু সরকারের ছেলে।

স্থানীয়রা জানান, শুক্রবার রাত ১০টার দিকে কাউন্সিলর প্রার্থী মাহবুবর রহমান পাখি, তার ভাই ওয়ার্ড আওয়ামী লীগ নেতা রমজান, সমর্থক সোহেল সরকারসহ অন্যরা ত্রিমহোনী বটতলা মোড়ে প্রচারণা চালাচ্ছিলেন। এ সময় বর্তমান কাউন্সিলর ও প্রার্থী রবিউল ইসলাম রবি দলবল নিয়ে তাদের ওপর হামলা চালায়। এ সময় সোহেল বাধা দিলে তাকে ধাক্কা দিয়ে ফেলে দেন প্রতিপক্ষরা। ধাক্কায় মাটিতে পড়ে অসুস্থ হয়ে পড়েন সোহেল। পরে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এদিকে গুরুতর আহত অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে পাখির ভাই মাজহারুল ইসলাম রমজান ও মোস্তাফিজুর রহমান।

কুষ্টিয়া মডেল থানা পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে।

এসএস//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *