1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
কাপাসিয়ায় গৃহবধূকে গণধর্ষণ,গ্রেফতার ৭ - সারাদেশ.নেট
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:০৯ অপরাহ্ন
শিরোনাম:
সরকারি খরচায় সুপ্রিম কোর্ট লিগ্যাল এইডে ৩০৪৮ মামলায় আইনি সহায়তা শ্রম আইন প্র্যাকটিস এবং প্রাসঙ্গিক কথা : ড. উত্তম কুমার দাস, এডভোকেট, বাংলাদেশ সুপ্রিম কোর্ট বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল বেসিক প্রিন্সিপালস্ অফ ডেন্টাল ফার্ফাকোলজি এর দ্বিতীয় সংস্করণ প্রকাশ ‘ইতালিয়ান ভাষার’ ওপর পরীক্ষা উদ্বোধন করলেন বাংলাদেশে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত ইতালিয়ান ভাষা শিক্ষাকোর্স ও পরীক্ষা কেন্দ্র উদ্বোধন বুধবার

কাপাসিয়ায় গৃহবধূকে গণধর্ষণ,গ্রেফতার ৭

  • Update Time : শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের কাপাসিয়া উপজেলা এলাকায় এক গৃহবধূকে (২৩) গণধর্ষণের অভিযোগে পুলিশ ধর্ষক ও সহযোগীসহ সাত জনকে গ্রেপ্তার করেছে।

শুক্রবার ১৮ ডিসেম্বর তাদের গ্রেফতার করা হয়। এর আগে বৃহস্পতিবার ১৭ ডিসেম্বর রাতে কাপাসিয়া উপজেলার তরগাঁও ইউনিয়নের নবীরটেক গ্রামের চক এলাকায় এ ঘটনা ঘটে। কাপাসিয়া থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. আফজাল হোসাইন এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলো- কাপাসিয়ার তরগাঁও এলাকার রোমন বেপারী (২০), একই এলাকার বোয়ালেরটেকের জোবায়ের (২১), মোস্তারীন সরদার (২১), মাহবুবুল হোসেন শাকিব (২২), মাসুম শেখ (২১), রাকিব হোসেন (২০) ও মাহফুজুল হক (২০)।

এছাড়া প্রধান অভিযুক্ত কাপাসিয়ার চরখামের এলাকার সাখাওয়াত এখনো পলাতক রয়েছে।

থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. আফজাল হোসাইন জানান,গণধর্ষণের শিকার ওই গৃহবধূর শ্বশুর বাড়ি নরসিংদীর মনোহরদীতে। তার বাবার বাড়ি গাজীপুরের নবীরটেক এলাকায়। গতকাল ১৬ ডিসেম্বর তিনি বাবার বাড়ি বেড়াতে আসেন।

এদিকে গত ২/৩ মাস ধরে সাখাওয়াতের সঙ্গে মোবাইল ফোনে তার প্রেমের সম্পর্ক চলছে। বৃহস্পতিবার শাখাওয়াত ওই গৃহবধূকে একটি মোবাইল ফোন দেয়ার কথা বলে ডেকে নেয়। পরে তারা কথা বলতে বলতে নবীরটেক এলাকায় যায়।

সেখানে সাখাওয়াত ওই গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণ করে। বাকিরা এ ঘটনা দেখে ফেলে এবং ওই গৃহবধূকে ধরে নিয়ে তাদের মধ‌্যে রোমন বেপারী, জোবায়ের ও মোস্তারীন সরদার একাধিকবার ধর্ষণ করে।

পুলিশ কর্মকর্তারা বলেন, ওই সময় সাকিব গৃহবধূকে মারধর করে মোবাইল কেড়ে নেয়। পরে অন্যরা গৃহবধূর মাকে ফোন করে জানায়-আপনার মেয়ে খারাপ কাজ করে ধরা পরেছে। সে আমাদের কাছে আটক আছে। তাকে ছাড়িয়ে নিতে ৫০ হাজার টাকা দাবি করে পার্সোনাল বিকাশ নম্বর দেয়। পরে গৃহবধূর মা কাপাসিয়া থানা গিয়ে বিষয়টি জানান। ওই বিকাশ নম্বরের সূত্র ধরে অভিযান চালিয়ে সাত জনকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। অপর আসামিকে গ্রেফতারে অভিযান চলছে বলে জানান ইন্সপেক্টর আফজাল হোসাইন।

এসএস//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *