1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
নাটোরে দুর্ঘটনায় মোটরসাইকেলের তিন আরোহী যুবক নিহত - সারাদেশ.নেট
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:০৮ অপরাহ্ন
শিরোনাম:
বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল বেসিক প্রিন্সিপালস্ অফ ডেন্টাল ফার্ফাকোলজি এর দ্বিতীয় সংস্করণ প্রকাশ ‘ইতালিয়ান ভাষার’ ওপর পরীক্ষা উদ্বোধন করলেন বাংলাদেশে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত ইতালিয়ান ভাষা শিক্ষাকোর্স ও পরীক্ষা কেন্দ্র উদ্বোধন বুধবার ছোটবোনকে বঞ্চিত করে পিতার কয়েক কোটি টাকা মূল্যের সব সম্পত্তি নিজ নামে করলো বড়বোন জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় ও ঢাকা বিশ্ববিদ্যালয়ে নতুন কমিটি

নাটোরে দুর্ঘটনায় মোটরসাইকেলের তিন আরোহী যুবক নিহত

  • Update Time : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০

নাটোর প্রতিনিধি: জেলার লালপুর উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন। নিহত তিনজনই উঠতি বয়সের যুবক।

শনিবার ৫ ডিসেম্বর দিবাগতগত রাতের কোনো এক সময়ে উপজেলার ফাঁকা মাঠের ভেতর দুয়ারিয়া-কাশিমপুর গ্রামীণ সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন-জেলার বড়াইগ্রাম উপজেলার রাজাপুর কবরস্থানপাড়া এলাকার বাসিন্দা ফয়সাল, সজীব ও সোহান।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা এ তথ্য নিশ্চিত করে সারাদেশ’কে জানান, শনিবার রাতের কোনো এক সময় ওই তিনজন যুবক মোটরসাইকেলে করে লালপুর থেকে নিজ এলাকা রাজাপুরের উদ্দেশে যাচ্ছিলেন। পথে ফাঁকা মাঠের দুয়ারীয়া-কাশিমপুর সড়কে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে পাশের জমিতে পড়ে যায়। এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই তারা মারা যান বলে ধারণা করা হচ্ছে। ঘটনাটি রাতে ঘটার কারণে কেউ দুর্ঘটনার আসল কারণ জানাতে পারেনি। তিনি জানান, রোববার ৬ ডিসেম্বর সকালে ঘটনাস্থলে মোটরসাইকেলসহ তিনজন যুবকের মরদেহ পড়ে থাকতে দেখতে পায় স্থানীয় লোকজন। পরে তারা থানায় খবর দিলে ঘটনাস্থল থেকে মরদেহ তিনটি উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহগুলো নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। দুর্ঘটনার আসল রহস্য ও নিহতদের আসল পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

নিহত তিনজন হলেন নাটোরের বড়াইগ্রাম উপজেলার গোপালপুর গ্রামের জিয়াউর রহমানের ছেলে সজীব হোসেন (২২), একই উপজেলার আতিকপাড়া গ্রামের আবদুল মতিনের ছেলে ফয়সাল হোসেন (২১) ও পাবনার ঈশ্বরদী উপজেলার নিকরহাটি গ্রামের আবু সাঈদ মোল্লার ছেলে জিহান আলী (২২)। সজীব ও ফয়সাল উচ্চমাধ্যমিকের ছাত্র।

ঘটনাস্থল থেকে জাহিদুর রহমান নামের স্থানীয় এক ব্যক্তি বলেন, ফজরের নামাজ আদায় করতে মসজিদে যাওয়ার সময় কয়েকজন পথচারী মৃতদেহগুলো দেখতে পান। ঘটনাটি জানাজানি হলে শত শত মানুষ সেখানে ভিড় করেন। তবে কেউ মৃতদেহ শনাক্ত করতে পারেননি। পরে পুলিশ মৃতদেহ শনাক্ত করে।

এসএস//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *