1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
মুলাদীতে সুদের টাকা দিতে না পেরে আত্মহত্যা - সারাদেশ.নেট
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম:
সরকারি খরচায় সুপ্রিম কোর্ট লিগ্যাল এইডে ৩০৪৮ মামলায় আইনি সহায়তা শ্রম আইন প্র্যাকটিস এবং প্রাসঙ্গিক কথা : ড. উত্তম কুমার দাস, এডভোকেট, বাংলাদেশ সুপ্রিম কোর্ট বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল বেসিক প্রিন্সিপালস্ অফ ডেন্টাল ফার্ফাকোলজি এর দ্বিতীয় সংস্করণ প্রকাশ ‘ইতালিয়ান ভাষার’ ওপর পরীক্ষা উদ্বোধন করলেন বাংলাদেশে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত ইতালিয়ান ভাষা শিক্ষাকোর্স ও পরীক্ষা কেন্দ্র উদ্বোধন বুধবার

মুলাদীতে সুদের টাকা দিতে না পেরে আত্মহত্যা

  • Update Time : মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০

সারাদেশ ডেস্ক : বরিশালের মুলাদী উপজেলার চরকালেখান ইউনিয়নের পশ্চিম চরকালেখান (বাইলাকান্দি) গ্রামের একটি ঘর থেকে উদ্ধারকৃত আব্দুল কাদের শাওন বেপারীর (৪০) মরদেহ উদ্ধার করা হয়েছে।

আজ মঙ্গলবার ১ ডিসেম্বর বিকেলে মরদেহ ময়নাতদন্তের জন্য শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিন সন্তানের জনক শাওন একই গ্রামের কুদ্দুস বেপারীর ছেলে।

নিহতের স্ত্রী বলেন, শাওন এলাকার অনেক মানুষের কাছ থেকে সুদে টাকা নেয়। কিন্তু ওই ঋণ পরিশোধ করতে পারছিলো না। এ চিন্তায় ২ দিন ধরে ঘরে ভাতও খায়নি। সোমবার রাতে সবাই ঘুমিয়ে পরলে কোনো এক সময় ঘরের আড়ার ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। রাত ৩টার দিকে ঘুম ভেঙে গেলে স্বামীর ঝুলন্ত মরদেহ দেখে ডাক চিৎকার শুরু করে।

খবর পেয়ে মঙ্গলবার সকালে মুলাদী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠান।

এসএস//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *