1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
বাসায় ফিরলেন রিজভী - সারাদেশ.নেট
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:০৯ অপরাহ্ন
শিরোনাম:
বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল বেসিক প্রিন্সিপালস্ অফ ডেন্টাল ফার্ফাকোলজি এর দ্বিতীয় সংস্করণ প্রকাশ ‘ইতালিয়ান ভাষার’ ওপর পরীক্ষা উদ্বোধন করলেন বাংলাদেশে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত ইতালিয়ান ভাষা শিক্ষাকোর্স ও পরীক্ষা কেন্দ্র উদ্বোধন বুধবার ছোটবোনকে বঞ্চিত করে পিতার কয়েক কোটি টাকা মূল্যের সব সম্পত্তি নিজ নামে করলো বড়বোন জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় ও ঢাকা বিশ্ববিদ্যালয়ে নতুন কমিটি

বাসায় ফিরলেন রিজভী

  • Update Time : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

বিশেষ প্রতিবেদক : বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালে হৃদরোগের চিকিৎসা শেষে বাসায় ফিরেছেন।

মঙ্গলবার ২৪ নভেম্বর হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বেলা সাড়ে ১২টায় তিনি রাজধানীর শ্যামলীর আদাবরের বাসায় ফিরেছেন বলে তার একান্ত সহকারী আরিফুর রহমান তুষার গনমাধ্যমকে জানিয়েছেন।

রিজভীর আরোগ্য কামনায় দেশ-বিদেশে দোয়া এবং বিভিন্ন সময়ে খোঁজ-খবর নেয়ার জন্য দলের সর্বস্তরের নেতা-কর্মী-সমর্থকসহ দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তার সহধর্মিনী আরজুমান আরা বেগম আইভি। পাশাপাশি ল্যাবএইড হাসপাতালের চিকিৎসক-স্বাস্থ্যকর্মীদেরও ধন্যবাদ জানান তিনি।

ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালে গত ২১ নভেম্বর এনজিওপ্লাস্টির মাধ্যমে রিজভীর হৃদযন্ত্রে রিং পরানো হয়। হাসপাতালের অধ্যাপক সোহরাবুজ্জামানের নেতৃত্বে এই অস্ত্রোপচার হয়।

গত ১৩ অক্টোবর জাতীয় প্রেস ক্লাবের সামনে জাতীয়তাবাদী শ্রমিক দলের মানববন্ধন শেষে নিজের গাড়িতে উঠার পর রিজভী হৃদরোগে আক্রান্ত হন। পরে দ্রুত তাকে প্রথমে কাকরাইলের ইসলামী ব্যাংক হাসপাতালে এবং পরে ল্যাবএইড হাসপাতালে নেওয়া হয়। ১৫ অক্টোবর এই হাসপাতালে তার এনজিওগ্রাম করা হয়। তাতে হার্টে একটি ব্লক ধরা পড়লে ইনজেকশন দিয়ে সেটির ৪০ শতাংশ অপসারণ করা হয়। ১৩ দিন ল্যাবএইড হাসপাতালে থাকার পর ২৮ অক্টোবর ছাড়পত্র পেয়ে বাসায় ব্যক্তিগত চিকিৎসকদের তত্ত্বাবধানে চিকিৎসা নেন।

পরে ফলোআপ করাতে গত ১৭ নভেম্বর আবার এই হাসপাতালে ভর্তি হন রিজভী।

এসএস//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *